এপ্রিলের প্রথম পাক্ষিকের সেরা পাঠক আশিকুর রহমান

অনলাইন বুকশপ  ‘বাংলাবই’ ও চ্যানেল আই অনলাইন এর আয়োজনে বইয়ের রিভিউ লেখা প্রতিযোগিতায় এপ্রিল মাসের প্রথম পাক্ষিকে বিজয়ী হয়েছেন মোঃ আশিকুর রহমান।

কিঙ্কর আহসানের ‘রাজতন্ত্র’ বইয়ের রিভিউ লিখে তিনি এ পুরস্কার জিতে নেন।

বিজয়ী আশিকুর রহমান পাবেন বাংলাবইয়ের সৌজন্যে তার পছন্দের এক হাজার টাকার বই।

পুরস্কার জেতার পাশাপাশি মোঃ আশিকুর রহমানের লেখা রিভিউটি প্রকাশ করা হয়েছে চ্যানেল আই অনলাইনে

আগামী ২০ এপ্রিল চ্যানেল আই অনলাইনের  প্রতিষ্ঠাবার্ষিকীতে চ্যানেল আই কার্যালয়ে আশিকুর রহমানের হাতে পুরস্কার তুলে দেওয়া হবে।

“বাংলাবই-চ্যানেল আই অনলাইন সেরা পাঠক-২০১৮” পাক্ষিক এই আয়োজন চলবে বছরব্যাপী। প্রতি মাসের প্রথম পনের দিনে একজন এবং পরের পনের দিনে একজন, মাসে মোট দুইজন বিজয়ী পাবেন এই সুযোগ। এপ্রিল মাসের দ্বিতীয় পাক্ষিকের লেখা জমা দেওয়া যাবে ৩০ এপ্রিল পর্যন্ত।

প্রতিযোগিতার মাধ্যমে শুধুমাত্র ২০১৮ সালে প্রকাশিত বইয়ের রিভিউ লিখে প্রতি মাসে দুইজন পাবেন বাংলাবইয়ের সৌজন্যে এক হাজার টাকার নিজের পছন্দের বই।

প্রতি মাসের ১৫ তারিখ রাত বারটা পর্যন্ত প্রথম পাক্ষিক এবং মাসের শেষদিন রাত বারটা পর্যন্ত দ্বিতীয় পাক্ষিকের রিভিউ জমা দেওয়া যাবে।

রিভিউ মেইল করতে হবে [email protected] ঠিকানায়।

প্রতিযোগিতায় অংশগ্রহণের নিয়মাবলী:
২০১৮ সালে প্রকাশিত যে কোনো বইয়ের উপর ৩০০ থেকে ৫০০ শব্দে রিভিউ লিখতে হবে।
রিভিউ লেখকের পুরো নাম,  ছবি,  মোবাইল নম্বর ও রিভিউকৃত বইয়ের প্রচ্ছদসহ রিভিউ পাঠাতে হবে [email protected] ঠিকানায় মেইল করে।

বিচারকমণ্ডলীর মাধ্যমে সেরা রিভিউ লেখা বাছাই করে লেখাটি চ্যানেল আই অনলাইনে প্রকাশ করা হবে। বিজয়ীকে দেওয়া হবে এক হাজার টাকার বুক কুপন। যার মাধ্যমে পছন্দের যে কোনো বই কেনা যাবে বাংলাবই ডটকম থেকে।

‘বাংলাবই-চ্যানেল আই অনলাইন সেরা পাঠক’ প্রতিযোগিতায় অংশ নেবেন যেভাবে

April 18, 2018

এতদিনে মনে হলো পরিশ্রমের স্বীকৃতি পেলামঃ সেরা পাঠক বিজয়ী সাদিয়া

April 18, 2018